এইমাত্র পাওয়া :

কাপড় ব্যবসায়ী রমজান আপত্তিকর অবস্থায় আটকের পরে মুচলেকা দিয়ে রেহাই।। প্রতিবাদ দিয়ে ধামাচাপার চেষ্টা -দৈনিক ডিয়ার্স বিডি

নিজস্ব প্রতিনিধিঃ শ্যামনগরের বুড়িগোয়ালিনী ইউনিয়নের আড়পাঙ্গাশিয়ায় এক কাপড় ব্যবসায়ী অন্যের ঘর থেকে আপত্তিকর অবস্থায় আটক হয়েছিলেন। যদিও পরে দশ হাজার টাকার বিনিময়ে মুচলেকা দিয়ে এ যাত্রায় রেহাই পায়। আপত্তিকর অবস্থায় আটক হওয়ার পরে বিভিন্ন পত্র-পত্রিকায় সংবাদ প্রকাশিত হলে ঘটনাটি ধামাচাপা দিতে বিভিন্ন অনলাইনে মিথ্যা প্রতিবাদ দেয়। এছাড়া মুসলেকার কপি ফিরিয়ে নেয়ার জন্য দৌড়ঝাঁপ শুরু করেছে কাপড় ব্যবসায়ী রমজান আলী। ঘটনাস্থলে উপস্থিত থাকা এক ইউপি সদস্য বলেন, আমার কাছে মুসলেকার কপি থাকায় কাপড় ব্যবসায়ী রমজান আলী বিভিন্ন মাধ্যম দিয়ে মুচলেকার কপিটি ফিরিয়ে নেয়ার তদবির করছে।
সূত্র জানায়, মুন্সিগঞ্জ গ্রামের মোজাম্মেল গাজীর ছেলে কাপড় ব্যবসায়ী রমজান আলী (২৩) ও তার দুই বন্ধু কে মঙ্গলবার রাত ১০টার দিকে আড়পাঙ্গাশিয়ার এক সন্তানের জননী এক নারীর ঘর থেকে আপত্তিকর অবস্থায় আটক করা হয়। স্থানীয়রা আটক করে উত্তম মাধ্যম দেয়। নাম বলতে অনিচ্ছুক মুন্সিগঞ্জের সাবেক ইউপি সদস্যর কাছ থেকে জানা যায়, কাপড় ব্যবসায়ী রমজান আলীর বিরুদ্ধে মাস দেড়েক আগে মুন্সিগঞ্জ বাজারে হোটেল ব্যবসায়ীর স্ত্রীকে নিয়ে আপত্তিকর অবস্থায় এক বার আটক করা হয়েছিল। পরিবারের শেষ অনুরোধে রমজান আলীকে ছেড়ে দেয়া হয়। আড়পাঙ্গাশিয়া রমজান আলীকে আপত্তিকর অবস্থায় আটক রেখে স্থানীয়দের দেওয়া খবর পেয়ে জেলা পরিষদের সদস্য ডালিম কুমার ঘরামি ও শ্যামনগর থানার সহকারী উপ পরিদর্শক হাবিব হোসেনসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ ঘটনাস্থলে উপস্থিত হন। এ সময় মুচলেকার মাধ্যমে এবারের মতো পরিবারের জিম্মায় ছেড়ে দেওয়া হয়।
এ বিষয়ে রমজান আলীর বন্ধু জানান, রমজানের সাথে ওই নারীর দীর্ঘদিন ধরে অবৈধ সম্পর্ক ছিল।
শ্যামনগর থানার এএসআই হাবিব হোসেন বলেন, খবর পেয়ে সেখানে গিয়েছিলাম। স্থানীয় দুইজন ইউপি সদস্য ও জেলা পরিষদের সদস্য বিষয়টি পারিবারিক ভাবে মিটানোর অনুরোধ করলে আমরা ঘটনাস্থল থেকে চলে আসি।
এ বিষয়ে জেলা পরিষদের সদস্য ডালিম কুমার ঘরামি বলেন, আমি জানিনা। স্থানীয় বাপি জোয়ারদারের উপর মিমাংসার দায়িত্ব দিয়ে চলে আসি।

এ বিভাগের অন্যান্য সংবাদ



Leave a Reply

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



@২০১৭ সর্বস্বত্ব স্বত্বা‌ধিকার সংর‌ক্ষিত.
প্রকাশক ও সম্পাদক:
এম এম আব্দুল্লাহ আল মামুন
ইমেইল- dearsabdullah@gmail.com
ওয়েবসাইট- dearsbd24.com
সম্পাদকঃ 09638 948404

সম্পাদনা ও প্রকাশনাঃ
হেড অফিসঃ
লঞ্জনীপাড়া, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর রোড, উত্তরা, ঢাকা-১২৩০ হতে প্রকাশিত দৈনিক ডিয়ার্স বিডি টোয়েন্টিফোর ডটকম।
ই-মেইল- dearsbd24@gmail.com
বার্তা বিভাগঃ 09638959189

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
Design Developed & Hosted By- Sundarban IT Limited

Share

দৈনিক ডিয়ার্স বিডি টুয়েন্টিফোর ডটকম-এ আপনাকে স্বাগতম

মহামারী নোভেল করোনা ভাইরাসের আপডেট পেতে ভিজিট করুন