এইমাত্র পাওয়া :

চুরির বিষয় ধামা চাপা না দেওয়ায় মুন্সিগঞ্জের সাংবাদিক বিলাল সন্ত্রাসী হামলার শিকার

নিজস্ব প্রতিনিধি: সাংবাদিক বিলাল হোসেনের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে শ্যামনগরের মুন্সিগঞ্জ বাসস্ট্যান্ডে এ হামলার ঘটনা ঘটে।

পার্শ্ববর্তী সুন্দরবন প্রেসক্লাব থেকে বাইরে ডেকে নিয়ে একাধিক মামলার আসামি স্থানীয় আইয়ুব আলীর নেতৃত্বে মাসুম, আব্দুল্লাহ, মুজাহিদ ও মনিরসহ আরও দুই-তিনজন তার উপর এই হামলা চালায়। বিষয়টি ইতোমধ্যে শ্যামনগর থানা পুলিশকে অবহিত করা হয়েছে।
বিলাল হোসেন সুন্দরবন প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক এবং দৈনিক পত্রদূত ও দ্য এডিটরস এর স্থানীয় প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন।
হামলার শিকার বিলাল হোসেন জানান, মুন্সিগঞ্জ বাজারে আগের রাতে ঘটে যাওয়া চুরির সাথে জড়িত একজনকে আটক করে জিজ্ঞাসাবাদে কোন তথ্য মিলেছে কিনা তা নিশ্চিত হতে তিনি আইয়ুব আলীকে ফোন দেন। কিন্তু আইয়ুব আলী চোরের স্বীকারোক্তি নিয়ে কোন উত্তর না দিয়ে বিলাল হোসেনের অবস্থান জানতে চান।
এক পর্যায়ে কয়েক মিনিটের মধ্যে মটর সাইকেলযোগে প্রেসক্লাবের সামনে পৌঁছে বাইরে ডেকে নিয়ে তার উপর চড়াও হয় আইয়ুব আলী।
অভিযোগ রয়েছে, এলাকার চিহ্নিত ও দুর্ধর্ষ অপরাধী আইয়ুব আলীর নেতৃত্বাধীন এ সংঘবদ্ধ গ্রুপটি এলাকায় নানা অপরাধমূলক কর্মকান্ড চালিয়ে থাকে। সম্প্রতি মুন্সিগঞ্জ বাজারের জনৈক শরিফুল ইসলামের গ্যাসের সিলিন্ডার ও চুলার দোকান থেকে চুরি যাওয়া মালামাল তার বাড়ি থেকে আটকের পর গ্রেফতার হয়ে জেল খাটে সে। এছাড়া এলাকার একটি সংখ্যালঘু পরিবারের মেয়ে রূপালীর রহস্যজনক মৃত্যুর ঘটনায় দায়ের হওয়া মামলার আসামি ছিল আইয়ুব। তার অন্যতম সহযোগী মাসুম মটর সাইকেলে বহনের সময় গাঁজার চালানসহ আটক হয়। মুন্সিগঞ্জের ট্রাস্ট ব্যাংকে চুরির ঘটনায় ভিডিও ফুটেজের সূত্র ধরে আইয়ুবসহ তার কয়েকজন সহযোগী সম্প্রতি আইনশৃঙ্খলা বাহিনীর জিজ্ঞাসাবাদের মুখোমুখি হয়। নানা অপকর্মের কারণে স্থানীয়রা আইয়ুব বাহিনীর বিরুদ্ধে মুখ খোলার সাহস দেখায় না।
বিভিন্ন সময়ে আইয়ুবের নেতৃত্বাধীন এই গ্রুপের দুষ্কর্ম এবং সন্ত্রাসী কর্মকান্ডের সংবাদ প্রকাশের ঘটনায় আইয়ুব বাহিনী বিলাল হোসেনের উপর আগে থেকে ক্ষুব্ধ ছিল।
এবিষয়ে মুঠোফোনে যোগাযোগ করলে আইয়ুব বলেন, বিলাল ফোন করে চুরির বিষয়ে কৈফিয়ত চাওয়ায় মেজাজ হারিয়ে কয়েকটা চড় থাপ্পড় মেরেছি মাত্র। এ সময় তিনি আরও বলেন, আমাদের দিকে একটু খেয়াল রাখবেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ



Leave a Reply

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



@২০১৭ সর্বস্বত্ব স্বত্বা‌ধিকার সংর‌ক্ষিত.
প্রকাশক ও সম্পাদক:
এম এম আব্দুল্লাহ আল মামুন
ইমেইল- dearsabdullah@gmail.com
ওয়েবসাইট- dearsbd24.com
সম্পাদকঃ 09638 948404

সম্পাদনা ও প্রকাশনাঃ
হেড অফিসঃ
লঞ্জনীপাড়া, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর রোড, উত্তরা, ঢাকা-১২৩০ হতে প্রকাশিত দৈনিক ডিয়ার্স বিডি টোয়েন্টিফোর ডটকম।
ই-মেইল- dearsbd24@gmail.com
বার্তা বিভাগঃ 09638959189

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
Design Developed & Hosted By- Sundarban IT Limited

Share

দৈনিক ডিয়ার্স বিডি টুয়েন্টিফোর ডটকম-এ আপনাকে স্বাগতম

মহামারী নোভেল করোনা ভাইরাসের আপডেট পেতে ভিজিট করুন