এইমাত্র পাওয়া :

শ্যামনগরে সাবেক সাংসদ গোলাম রেজাকে প্রত্যাক্ষান !!  বীর মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন ও অবাঞ্চিত ঘোষনা -দৈ‌নিক ডিয়ার্স বি‌ডি

স্টাফ রিপোর্টারঃ আজ ৩রা ডিসেম্বর সোমবার সকাল ১১ ঘটিকার সময় সাবেক সংসদ সদস্য এইচ এম গোলাম রেজার বিভিন্ন উন্নয়ন বিরোধী কর্মকান্ডের বিরুদ্ধে শ্যামনগরে বীর মুক্তিযোদ্ধাবৃন্দ সাংবাদিক সম্মেলন করেছেন এবং বীর মুক্তিযোদ্ধারা সংবাদ সম্মেলনে এইচ এম গোলাম রেজাকে শ্যামনগর কালিগন্জ্ঞ( আংশিক) নির্বাচনী এলাকা থেকে প্রত্যাক্ষান করেছেন। সকল বীর মুক্তিযোদ্ধাদের ঐক্যমতের ভিত্তিতে উপজেলা প্রাক্তন মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা দেবী রঞ্জন মন্ডল লিখিত সংবাদ সম্মেলনে উপস্থিত সাংবাদিকদের সামনে বলেন-” প্রাক্তন এমপি এইচ এম গোলাম রেজা ক্ষমতায় থাকাকালীন সময়ে বাংলাদেশ আওয়ামীলীগ তথা মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে শ্যামনগর বাসীর কাছে হেয় প্রতিপন্ন করার জন্য যে ক্ষমতার অপব্যবহার করেছেন তার বিরুদ্ধে এ সংবাদ সম্মেলনের আয়োজন। তিনি এসময় লিখিত সংবাদ সম্মেলনে সাবেক সংসদ গোলাম রেজার ক্ষমতার অপব্যবহারের কার্যসমূহ তুলে ধরে বলেন-

১। আইলা বিদ্ধস্থ এলাকায় ক্ষতিগ্রস্থদের গৃহনির্মান টাকা,গোলাম রেজা  তার লোক দিয়ে হাই কোর্টে রিট করে বন্ধ করেন।

২। শ্যামনগরে পৌরসভা ঘোষনা যাতে বাস্তবায়িত না হয় তার জন্য বি এন পির ২ জন চেয়ারম্যানকে দিয়ে হাই কোর্টে রিট করে বন্ধ করেন।

৩। শ্যামনগর সরকারী মহসিন ডিগ্রী কলেজ যাতে জাতীয়করন না হয় সে জন্য একজন খন্ডকালিন শিক্ষক সেলিনা আক্তারকে দিয়ে হাইকোটে কেস করেন এবং বিভিন্ন মন্ত্রনালয়ে ডিও লেটার দিয়ে মুক্তিযোদ্ধা অধ্যক্ষকে নাজেহাল করে জাতীয়করন কাজে বিঘ্ন সৃষ্টি করেন।

৪। শ্যামনগর মুক্তিযোদ্ধা গাজী আঃ বারেকের জমিতে প্রকল্প দিয়ে জোর করে খাল খনন করেন।

এছাড়াও অত্র  এলাকার অনেক সম্মানীয় ব্যক্তির নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করেন। যদি মহাজোট থেকে তাকে মনোনয়ন দেয়া হয় তাহলে মুক্তিযোদ্ধারা তাকে কোন মতেই মেনে নেবে না।” পরিশেষে সংবাদ সম্মেলেনে উপস্থিত সকল বীর মুক্তিযোদ্ধারা হাত উচু করে সাবেক সংসদ সদস্য গোলাম রেজার বিরুদ্ধে সোচ্চার কন্ঠে হাত উচু করে এ আসন থেকে প্রত্যাক্ষান করেন।

সংবাদ সম্মেলনে এসময় উপস্থিত ছিলেন-প্রাক্তন কমান্ডার, মুক্তিযোদ্ধা কমান্ড বীর মুক্তিযোদ্ধা দেবী রঞ্জন মন্ডল,সাবেক কমান্ডার এম এ মজিদ, ডেপুটি কমান্ডার,মুক্তিযোদ্ধা কমান্ড-বীর মুক্তিযোদ্ধাগাজী আবুল হোসেন,শ্যামনগর সরকারী মহসিন কলেজের সাবেক অধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা জিএম ওসমান গনি,বীর মুক্তিযোদ্ধা গাজী আঃবারেক,বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন,বীর মুক্তিযোদ্ধা মাষ্টার নজরুল ইসলাম,বীর মুক্তিযোদ্ধা ডাঃমুজিবর রহমান, বীর মুক্তিযোদ্ধা সামসুর রহমান ও বিভিন্ন এলাকার মুক্তিযোদ্ধা,মুক্তিযোদ্ধা সন্তান সহ শ্যামনগর উপজেলার সকল মুক্তিযোদ্ধাবৃন্দ, শ্যামনগর ও সাতক্ষীরা প্রেসক্লাব ও রিপোর্টার্স ক্লাবের সাংবাদিক বৃন্দ।

এ বিভাগের অন্যান্য সংবাদ



Leave a Reply

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



@২০১৭ সর্বস্বত্ব স্বত্বা‌ধিকার সংর‌ক্ষিত.
প্রকাশক ও সম্পাদক:
এম এম আব্দুল্লাহ আল মামুন
ইমেইল- dearsabdullah@gmail.com
ওয়েবসাইট- dearsbd24.com
সম্পাদকঃ 09638 948404

সম্পাদনা ও প্রকাশনাঃ
হেড অফিসঃ
লঞ্জনীপাড়া, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর রোড, উত্তরা, ঢাকা-১২৩০ হতে প্রকাশিত দৈনিক ডিয়ার্স বিডি টোয়েন্টিফোর ডটকম।
ই-মেইল- dearsbd24@gmail.com
বার্তা বিভাগঃ 09638959189

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
Design Developed & Hosted By- Sundarban IT Limited

Share

দৈনিক ডিয়ার্স বিডি টুয়েন্টিফোর ডটকম-এ আপনাকে স্বাগতম

মহামারী নোভেল করোনা ভাইরাসের আপডেট পেতে ভিজিট করুন